বৃহস্পতিবার , অক্টোবর ১৮, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুর জেলা প্রেসক্লাব নির্বাচনে এম.এ জলিল সভাপতি, ইউসুফ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত

স্টাফ করসপনডেন্ট
জামালপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রেসক্লাব নির্বাচনে দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম.এ জলিল সভাপতি ও জামালপুর নিউজ২৪ ডটকমের সম্পাদক ইউসুফ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
আজ শনিবার দুপুরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সহ-সভাপতি পদে যথাক্রমে নিউ এইজের কামাল হোসেন, এসএ টিভি ও জনতার মূখপত্র’র ফজলে এলাহী মাকাম এবং যুগান্তরের জহুরুল ইসলাম ঠান্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ, যায়যায়দিন, জাগোনিউজ২৪ ডটকম ও রেডিও টুডে’র শুভ্র মেহেদী, কোষাধ্যক্ষ বিজয় টিভি ও ভোরের দর্পনের জুয়েল রানা, দপ্তর সম্পাদক নিউজ টুয়েন্টিফোরের তানভীর আজাদ মামুন, সাহিত্য সম্পাদক দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, ক্রীড়া সম্পাদক মাই টিভির শামীম আলম, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে বাংলাদেশ প্রতিদিন ও এনটিভির শফিক জামান, দিনকালের মুকুল রানা, বাংলাদেশ টুডে’র এম সুলতান আলম, ঢাকা ট্রিবিউনের বিশ্বজিৎ দেব টুটুল, যমুনা টিভির শোয়েব হোসেন, দি ডেইলি  স্টারের এবি এম আমিনুল ইসলাম লিটন এবং এশিয়ান টিভির শাহীন আল আমিন নির্বাচিত হয়েছেন।
এছাড়াও ২০১৯ সালের জন্য সভাপতি হিসেবে বাংলাদেশ প্রতিদিন ও এনটিভির শফিক জামান এবং সাধারণ সম্পাদক হিসেবে ডিবিসি নিউজ, যায়যায়দিন, জাগোনিউজ ও রেডিও টুডের’র শুভ্র মেহেদী আগাম নির্বাচিত হয়েছেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জামালপুর জেলা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক উৎপল কান্তিধর।
জামালপুর জেলা প্রেসক্লাবের নির্বাচন ও বার্ষিক সাধারণ সভায় কার্যনির্বাহী পরিষদে নির্বাচিতরা ছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক এ এ কে মাহমুদুল হাসান দারা, যুগান্তরের দেওয়ানগঞ্জ প্রতিনিধি মদন মোহন ঘোষ, যায়যায়দিনের মাদারগঞ্জ প্রতিনিধি এস এম হুমায়ুন কবীর, যায়যায়দিনের সরিষাবাড়ি প্রতিনিধি ফারুক হোসেন ফিরোজ, দৈনিক সংবাদের ইসলামপুর প্রতিনিধি লিয়াকত হোসেন লায়ন, যায়যায়দিনের বকশীগঞ্জ প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু।
প্রেসক্লাবের বার্ষিকী সাধারণ সভা ও নির্বাচন শেষে ২০১৭ সালের বিদায়ী কমিটি এবং ২০১৮ সালের নবনির্বাচিত কমিটির পালাবদল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি।