রবিবার , সেপ্টেম্বর ২২, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আর নেই

জামালপুর নিউজ ডেস্ক.

সড়ক দুর্ঘটনায় আহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার সকাল ৮টা ৩৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে  (সিএমএইচ) তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গোলাম মোস্তফা আহমেদের পারিবারিক সূত্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

গত ১৮ নভেম্বর নিজের নির্বাচনী এলাকা থেকে মাইক্রোবাসে করে ঢাকায় আসার পথে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছিলেন গোলাম মোস্তফা। টাঙ্গাইলের নাটিয়াপাড়ায় রংপুরগামী একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে এমপি ও তার গাড়ির চালকসহ চারজন আহত হন।

এমপি মোস্তফার মাথার আঘাত গুরুতর হওয়ায় টাঙ্গাইল সদর হাসপাতাল থেকে তাকে ওই রাতেই ঢাকায় নিয়ে আসা হয়। এরপর তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এমপি গোলাম মোস্তফার প্রথম নামাজে জানাজা সংসদ ভবনে এবং দ্বিতীয় জানাজা গ্রামের বাড়ি সুন্দরগঞ্জের চণ্ডীপুরে অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, গত বছরের ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জ উপজেলায় নিজ বাড়িতে গুলিবিদ্ধ হয়ে মারা যান গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। তার মৃত্যুর পর ওই আসন শূন্য ঘোষণা করা হয়। এরপর ওই আসনে এ বছরের ২২ মার্চ অনুষ্ঠিত উপনির্বাচনে  জয়ী হন গোলাম মোস্তফা আহমেদ।

error: Content is protected !!