শুক্রবার , নভেম্বর ১৫, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বকশীগঞ্জের নিলক্ষিয়া ইউপির উপ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত

স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে উপ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচন উপলক্ষে ১৬ সেপ্টেম্বর সোমবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সাজিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণের লক্ষে স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা গ্রহণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া, জামালপুর র‍্যাব-১৪ এর অতিরিক্ত পুলিশ সুপার জোনায়েদ আফ্রাদ, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. তাহেরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার নির্বাচনে সার্বিকভাবে সহযোগিতা করেন। ভোটগ্রহণ শেষে প্রিজাইডিং কর্মকর্তা মো. রাফিউজ্জামান জানান, মো. মোশারফ হোসেন (মোরগ) প্রতীক নিয়ে ৭৮৭ ভোট পেয়ে বেসরকারিভাবে ইউপি সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মঞ্জুরুল ইসলাম মঞ্জু (ফুটবল ) প্রতীকে পান  ৬১০ ভোট।

উল্লেখ্য গত ১৩ মার্চ নিলক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাত্তার মোল্লা মারা গেলে সদস্য পদ শূন্য ঘোষণা করা হয়।

 

error: Content is protected !!