রবিবার , সেপ্টেম্বর ২২, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে চাঞ্চল্যকর জিসান হত্যার প্রধান আসামী রাহির গ্রেফতার ও চার্জশীট প্রদানের দাবিতে মানববন্ধন


শফিকুল ইসলাম, স্টাফ করসপনডেন্ট
জামালপুরে চাঞ্চল্যকর স্কুল ছাত্র মমিনুল ইসলাম জিসান হত্যা মামলার প্রধান আসামী রাহির গ্রেফতার ও মামলার চার্জশীট প্রদানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার সকালে শহরের দয়াময়ী মোড়ে জিসান স্মৃতি পরিষদের ব্যানারে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মুজিবুল ইসলাম দিলীপের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, রায়হান আলী, সাহেদ আলী, এমরান সরকার প্রমুখ। মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, চাঞ্চল্যকর জিসান হত্যাকান্ডের ২ বছর পেরিয়ে গেলেও পুলিশ এখনও মামলার চার্জশীট দেয়নি এবং এই দুই বছরেও মামলার প্রধান আসামী রাহিকে গ্রেফতার করেনি। বক্তারা আগামী এক মাসের মধ্যে জিসান হত্যার প্রধান আসামী রাহীকে গ্রেফতারের দাবি জানান।


উল্লেখ্য, ২০১৭ সালের ৩ সেপ্টেম্বর রাতে শহরের মনোয়ার সিনেমা হলে টিকিট কাটাকে কেন্দ্র করে সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও ওই স্কুলের ছাত্রলীগের আহ্বায়ক মুমিনুল ইসলাম জিসানের সাথে রাহী ও তার বন্ধুদের কথাকাটাকাটি হয়। পরে রাত সোয়া ১১ টার দিকে সিনেমা শেষে রাহী ও তার বন্ধুরা মিলে জিসানকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় রাহী ও তার দুই বন্ধু কাউছার এবং নবীনকে আসামী করে জামালপুর সদর থানায় হত্যা মামলা দায়ের করে জিসানের মা মনিরা বেগম।

error: Content is protected !!