শনিবার , সেপ্টেম্বর ২১, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মান করলেন ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু


স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর প্রতি অগাধ ভালবাসা ছিল তার। প্রতিনিয়ত বঙ্গবন্ধুকে শ্রদ্ধা ও তার আদর্শ বুকে ধারন করে রেখেছেন। সুযোগ পেলে বঙ্গবন্ধুকে নিয়ে কিছু করার চিন্তা ছিল সবসময়। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা আর ভালবাসার কারণেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হন। তিনি হলেন জমালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু।
ছাত্র রাজনীতির এক পর্যায়ে ২০১৫ সালে সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাহমুদুল আলম বাবু। তরুন এই রাজনীতিবিদ ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পেয়ে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করেন। ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ইউনিয়ন থেকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। ইউপি চেয়ারম্যানের দায়িত্ব নিয়েই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করতে থাকেন। মুক্তিযুদ্ধের প্রতি প্রবল শ্রদ্ধা রেখে তিনি সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে সকল মুক্তিযোদ্ধাদের নামের তালিকা পাথর দিয়ে খোদায় করে স্থাপন করেন। শুধু তাই নয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অগাধ ভালবাসা ও শ্রদ্ধা রেখে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপন করেছেন। নিজের অর্থায়নে লাখ টাকা খরচ করে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু বঙ্গবন্ধুর এই প্রতিকৃতি নির্মাণ করেন। এই প্রতিকৃতিটি এখন উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।
এ বিষয়ে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু বলেন, বঙ্গবন্ধুকে ভালবেসে তার প্রতিকৃতি স্থাপন করেছি। অনেক দিনের ইচ্ছার প্রতিফলন হওয়ায় নিজেকে ধন্য মনে করেন এই জনপ্রতিনিধি।

error: Content is protected !!