মঙ্গলবার , অক্টোবর ১৫, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইসলামপুরে অটো চাপায় মঞ্জু নিহতের ঘটনায় থানায় অভিযোগ


লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
জামালপুরের ইসলামপুরে অটো চাপায় মঞ্জু নিহতের বিচার চেয়ে ভাই থানায় অভিযোগ দায়ের করেছে। অভিযোগে জানা যায়, রেজাউল করিম মঞ্জু (৩৫) পৌর শহরের নটার কান্দা গ্রামের কাদের সরকারের পুত্র। গত ১৪ আগষ্ট দুপুরে মঞ্জু, তার শিশু কন্যা রামিছা ও ভাই রঞ্জুসহ মোটর সাইকেল যোগে গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে মঞ্জুর শশুর বাড়িতে যাওয়ার পথে বৃষ্টি নামলে সভুকুড়া এলাকা সড়কে পাশে বাইক থামিয়ে নিরাপদ আশ্রয় নেয়। হঠাৎ একটি অটোরিক্সা এসে সড়কের পাশে দাড়িয়ে থাকা মঞ্জু ও তার মেয়ে রামিছার উপর চাপা দেয়।
গুরুতর আহত মঞ্জু ও রামিছাকে ভাই রঞ্জুসহ স্থানীয়রা উদ্ধার করে ইসলামপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার জামালপুরে রেফার্ড করলে সেখানেও ডাক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে রেফার্ড করে। ময়মনসিংহ হাসপাতালে শিশু রামিছার চিকিৎসার ব্যবস্থা হলেও সেখানকার কর্বব্যরত ডাক্তার গুরুতর আহত মঞ্জুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা হাসপাতালে রাত ১১টার দিকে মারা যায় মঞ্জু। এদিকে গুরুতর আহত মঞ্জুর মেয়ে রামিছা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই দিন অটোরিক্সাটি উদ্ধার করেছি। নিহতের ভাই রফিকুল ইসলাম রঞ্জু বাদী হয়ে ১৮ আগষ্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘাতক অটো চালককে আটকের চেষ্টা চলছে।

error: Content is protected !!