সোমবার , আগস্ট ২৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

সরকারি আশেক মাহমুদ কলেজে শোক দিবস পালিত

স্টাফ করসপনডেন্ট

জামালপুরে সরকারি আশেক মাহমুদ কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ই আগষ্ট) এ উপলক্ষে সকালে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, শোকের প্রতীক কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, শোকর‍্যালী, বিশেষ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়, এরপর একটি শোক র‍্যালী কলেজ থেকে ফৌজদারি মোড়ে গিয়ে জেলা প্রশাসনের কর্মসূচীতে গিয়ে মিলিত হয়। পরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সংসদের সম্পাদক মোঃ আব্দুল হাই আল হাদীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর হারুন অর রশিদ, মুখ্য আলোচক ছিলেন অর্থনীতি বিভাগের প্রভাষক শেখ নাজমুল হাসান।

প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক ও শিক্ষক সংসদের যুগ্ম সম্পাদক দিদারুল আলমের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রা্ষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ হারুন অর রশীদ, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক স্বরুপ কুমার কাহালি ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মুনীরা সুলতানা। এসময় উপস্থিত ছিলেন কলেজের সকল বিভাগের শিক্ষকবৃন্দ।

error: Content is protected !!