বুধবার , অক্টোবর ২৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বন্যায় ক্ষতিগ্রস্ত চার উপজেলায় ভালোবাসি গাইবান্ধার ত্রাণ বিতরণ


রওশন আলম পাপুল, গাইবান্ধা
ঢাকাস্থ স্বেচ্ছাসেবী সংগঠন ভালোবাসি গাইবান্ধার উদ্যোগে রবিবার (১১ আগষ্ট) দিনব্যাপী বন্যায় ক্ষতিগ্রস্ত গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের পূর্বকোমরনই গ্রামে পূর্বকোমরনই, গিদারী ইউনিয়নের বাগুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাগুড়িয়া, আনালেরছড়া, পঁচারকুড়া, পারবাগুড়িয়া, কোনারপাড়া, সর্দারপাড়া, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের বালাসীঘাটে বালাসীঘাট, কেতকিরহাট, সমিতির বাজার, ঘোলদহ, ভাষারপাড়া, সৈয়দপুর, সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের মান্দুরা গ্রামে মান্দুরা, সাধুরআশ্রম ও কচুয়া ইউনিয়নের পশ্চিম কচুয়া এবং সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের হরিপুর খেয়াঘাটে ডাঙ্গারচর, রাঘব, গেন্দুরাম, হরিপুর ও কাপাসিয়া ইউনিয়নের ভাটি কাপাসিয়া সৈয়দ আলীর মোড়ে ভাটি কাপাসিয়া, কাজিয়ারচর, বাদামেরচর, উজান বৈরাল, রাজারচর, মাঝিপাড়া গ্রামের এক হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণের মধ্যে ছিল পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, আধা কেজি মসুর ডাল, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি লবন।


এ সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আকন্দ, সংগঠনটির সভাপতি গোলাম আশিক যাদু, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক রিজওয়ান আশরাফ এলিচ, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাহীন, রায়হানুল ইসলাম আকন্দ, খন্দকার শরীফ মো. আরিফ ডিউক, প্রচার সম্পাদক ফিরোজ কবীর সুমনসহ রাজীব সরকার, আসিফ রিয়ন, সাদেকুল ইসলাম, রায়হান কবীর রয়েল, সুলতান মাহমুদ, জুলফিকার আলী ভুট্টু, রেদওয়ান আশরাফ পলাশ, শরিফুল ইসলাম সুমন, সুলতান মাহমুদ জীম, আবু সাঈদ, ফুয়াদ মন্ডল ও ফিরোজ কবীর প্রমুখ।


এছাড়া আগামী ১৬ আগষ্ট সদরের গিদারী ইউনিয়নের ডাঙ্গারঘাট ও ১৭ আগষ্ট ফুলছড়ির ফজলুপুর ইউনিয়নের কালাসোনার চরে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকায় মেডিকেল ক্যাম্প করা হবে বলে জানিয়েছেন সভাপতি গোলাম আশিক যাদু। মেডিকেল ক্যাম্পে রোগীদের ওষুধ বিতরণও করা হবে।

error: Content is protected !!