সোমবার , নভেম্বর ১৮, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে বন্যার্তদের মাঝে এফবিসিসিআই’র ত্রাণ সামগ্রী বিতরণ

স্টাফ করসপনডেন্ট
দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর সহ-সভাপতি রেজাউল করিম রেজনুর নেতৃত্বে জামালপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।


বৃহস্পতিবার সকালে এফবিসিসিআই’র সার্বিক ব্যবস্থাপনায় ও জেসিসিআই’র আয়োজনে জামালপুরের ইসলামপুর পৌর শহরের পলবান্দা ব্যপারী পাড়ায় ও দেওয়ানগঞ্জ উপজেলার পৌরশহরের ব্যপারী পাড়ায় বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এফবিসিসিআিই’র সহ-সভাপতি ও জেসিসিআইএর সভাপতি রেজাউল করিম রেজনু ত্রাণ বিতরণকালে বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, জামালপুরে ভয়াবহ বন্যার কথা শুনে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র পক্ষ থেকে আমরা আপনাদের পাশে এসে দাড়িয়েছি। আমরা মনে করি বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সরকারের সাথে হাত মিলিয়ে এদেশ ও মানুষের সার্বিক কল্যাণে কাজ করে যেতে পারি। আমরা এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিমের নেতৃতে জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (জেসিসিআই) নেতৃবৃন্দ গতকাল থেকে জেলার বিভিন্ন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করে আসছি। আগামি দিনে এই ত্রাণ কার্যক্রম চলবে। সেই সাথে এফবিসিসিআই’র সভাপতির পক্ষ থেকে সমাজের সকলস্তরের মানুষের কাছে অনুরোধ জানাচ্ছি বন্যার্তদের পাশে দাড়ানোর জন্য।

ত্রাণ বিতরণকালে জেসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি ইকরামুল হক নবীন, জুনিয়র সহ-সভাপতি হাজী মো. নজরুল ইসলাম ও রঞ্জন কুমার সিংহ, পরিচালক আলহাজ একেএম শফিকুল ইসলাম জুলহাস, শ্যামল চন্দ্র সাহা, আনিসুর রহমান মানিক, খালেদুজ্জামান প্রদীপ, মো. ছিদ্দিকুর রহমান, আলহাজ শাহনেওয়াজ ইসলাম জাহাঙ্গীরসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!