সোমবার , আগস্ট ২৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বকশীগঞ্জে বন্যার্তদের মাঝে প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ


স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
জামালপুরের বকশীগঞ্জে বন্যা কবলিত মেরুরচর ইউনিয়নে ৬০ জন বানভাসি পরিবারের মাঝে ৬০ প্যাকেট ত্রাণ সামগ্রী (শুকনো খাবার) বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার দুপুরে ভাটি কলকিহারা গুচ্ছ গ্রামে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


ত্রাণ সামগ্রী বিতরণকালে ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, এসিল্যান্ড সাঈদা পারভীন, বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান মাহবুব খান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রমজান আলী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ, উন্নয়ন সংঘ রি-কল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জ্যোৎস্না আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
জানা গেছে, বকশীগঞ্জ উপজেলায় বন্যার্তদের জন্য ১৯১ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। প্রতিটি প্যাকেটে ১০ কেজি মিনিকেট চাল, এক কেজি মুসরী ডাল, এক কেজি সয়াবিন তেল, এক কেজি চিনি, এক কেজি চিড়া, এক কেজি লবন ও ৫০০ গ্রাম নুডুলস বিতরণ করা হবে।

error: Content is protected !!