বুধবার , জুলাই ১৭, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় আহত দুই


লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
জামালপুরের ইসলামপুরে যমুনার দুর্গম চরে পূর্ব শক্রতার জের ধরে হামলার ঘটনায় দুইজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। উপজেলার দুর্গম মন্নিয়ার চরে এই ঘটনাটি ঘটেছে।


জানাগেছে, পূর্ব শত্রতার জের ধরে বেলগাছা ইউনিয়ন পরিষদের সদস্য মন্নিয়া গ্রামের বাসিন্দা আলী হোসেনের সাথে বরুল গ্রামের ডাকাত সুজন মিয়ার দীর্ঘদিন থেকেই আধিপত্ব বিস্তার কে কেন্দ্র করে বিবাদ চলে আসছিল। এই ঘটনায় সুজনের নেতৃত্বে দুর্বৃত্তরা মঙ্গলবার ভোর রাতে আলী হোসেনের উত্তর বরুল বাড়ীতে হামলা চালায়। ওই হামলার আলী হোসেনকে না পেয়ে ভাই খাইরুল ইসলাম ও শহিদুল ইসলামকে নিজ বাড়ী থেকে তুলে নিয়ে বেধরক মারপিট করলে তারা গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
বেলগাছা ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক জানান, প্রশাসনের সহযোগীতা নিয়ে গুরুতর আহত খাইরুল ইসলামকে উদ্ধার করেছি। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া জানান, ইসলামপুরের দুর্গম যমুনার চরাঞ্চলে পূর্ব শত্রুতার জের ধরে সম্প্রতি ঘটে যাওয়ার ঘটনায় ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। প্রতি নিয়তই আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

error: Content is protected !!