মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বকশীগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, দুই কিশোর আটক


স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে দুই কিশোরকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাত ৮টার দিকে বগারচর ইউনিয়নের দক্ষিণ খাসেরগ্রাম গ্রামে এই ঘটনা ঘটেছে।
জানা যায়, বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের দক্ষিণ খাসেরগ্রাম এলাকার স্থানীয় কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেণির ছাত্রীকে (১০) একই গ্রামের সুরুজ্জামালের ছেলে শাকিল মিয়া (১৬) ও মোকছেদ আলীর ছেলে আপন মিয়া (১৫) বুধবার রাতে বাড়ির পেছন থেকে হাত বেধে ও মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। পরে বাড়ির পাশেই একটি ধান ক্ষেতে শিশুটিকে শাকিল মিয়া ধর্ষণ করে এবং আপন মিয়া পাহাড়া দেয়। এ সময় ধর্ষণের শিকার মেয়েটির বাবা-মা বাড়িতে ছিলেন না। পরে মেয়েটি তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। নির্যাতিতা শিশুটির পরিবার মানসম্মানের ভয়ে প্রথমে মামলা না করলেও, পরে ঘটনা জানাজানি হলে শিশুটির মা বাদী হয়ে শনিবার রাতে বকশীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বকশীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে রোববার ভোরে অভিযুক্ত দুই কিশোরকে আটক করে।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব আলম জানান, স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় দুইজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

error: Content is protected !!