মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইসলামপুরে অগ্রগতি পর্যালেচনা ও শিখন বিনিময় সভা


লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
জামালপুরের ইসলামপুরে নিউট্রিশন সেনসিটিভ ভ্যালু চেইনস ফর স্মলহোল্ডার ফারমার্স প্রকল্পের অগ্রগতি পর্যালেচনা ও শিখন বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উন্নয়ন সংঘ ইসলামপুর ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহাযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে রবিবার এই সভা অনুষ্ঠিত হয়। সভায় ওয়ার্ল্ড ভিশন পরিচিতি, উন্নয়ন সংঘের পরিচিতি, প্রকল্প পরিচিতি, প্রকল্পের অগ্রগতি ও শিখন বিনিময় সহ ক্ষুদ্র কৃষক ও তাদের পরিবারের অর্থনৈতিক ক্ষমতায়ন এবং পুষ্টি নিশ্চিত করন সহ বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করা হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শহিদুর রহমানের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আঃ খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আল ফয়সাল, চেয়ারম্যান হাবিবুর রহমান চোধুরী শাহিন, উন্নয়ন সংঘের মানব সম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, সোহার্দ্যে টেকনিক্যাল ম্যানেজার মাফুজা আক্তার মিলি বক্তব্য রাখেন।

এছাড়াও উপজেলা পুষ্টি সমন্নয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিংস্ক উপজেলা সমন্বয়কারী আবুল কালাম আজাদ, টেকনিক্যাল অফিসার আশরাফ আলী, খোরশেধ আলম, আঃ হালিম সহ বিভিন্ন এনজিও প্রতিনিধি, স্বাস্থ্যকর্মী উপস্থিত ছিলেন।

error: Content is protected !!