বুধবার , জুন ২৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার নিহত


রওশন আলম পাপুল, গাইবান্ধা
ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের চাপড়িগঞ্জ বাজার এলাকায় শুক্রবার সকালে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শফিকুল ইসলাম (২৮) নামের বাসের এক হেলপার ঘটনাস্থলেই মারা গেছেন। তিনি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাগকাঠি গ্রামের মো. সাইফুল্লার ছেলে। এ ঘটনায় গুরুতর তিনজনসহ আহত হয়েছেন বাসের অন্তত ১০ জন যাত্রী।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকতারুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামের চিলমারীগামী ফাহমিদা হক পরিবহনের যাত্রীবাহী বাসটি সকাল সাড়ে পাঁচটার দিকে চাপড়িগঞ্জ এলাকায় পৌঁছালে রংপুরের দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী টমেটো বোঝাই ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের হেলপার শফিকুল ইসলাম (২৮) ঘটনাস্থলেই মারা যান ও গুরুতর তিনজনসহ আহত হয় বাসের অন্তত ১০ জন যাত্রী। দুর্ঘটনার খবর পেয়ে গাইবান্ধা ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এবং হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রত্যেককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার আহসান হাবীব।
হাইওয়ে থানার ওসি মো. আকতারুজ্জামান আরও জানান, এ ঘটনায় বাস ও ট্রাক দুটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে গোবিন্দঞ্জ হাইওয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

error: Content is protected !!