রবিবার , সেপ্টেম্বর ১৫, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে জামালপুর ব্যাচ-০২ ঈদ পুনর্মিলনী উদযাপন


স্টাফ করসপনডেন্ট
দিনব্যাপী আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে ঈদ পুনর্মিলনী উদযাপন করেছে জামালপুর ব্যাচ-০২ এর বন্ধুরা। ঈদ উল ফিতরের দ্বিতীয় দিন জামালপুর জিলা স্কুল মাঠে এই ঈদ পুনর্মিলনী উদযাপিত হয়।


সকাল ১১টা থেকে জামালপুর জিলা স্কুল মাঠে পর্যায়ক্রমে উপস্থিত হতে থাকে জামালপুর ব্যাচ-০২ এর বন্ধুরা। শুধু বন্ধুরাই নয়, কোন কোন বন্ধু তাদের সহধর্মীনি, কেউবা আবার তাদের স্বামী-সন্তানদের নিয়ে হাজির হয় ঈদ পুনর্মিলনীতে। এ সময় অনেকেই পৃথক পৃথক দলবদ্ধ হয়ে পুরনো দিনের স্মৃতি চারণে ব্যস্ত থাকতে দেখা যায়। ঈদ পুনর্মিলনী উপলক্ষে দেশ-বিদেশে ছড়িয়ে থাকা প্রায় ১৭ বছরের পুরনো সহপাঠীদের উপস্থিতিতে যেন নতুন করে বন্ধুত্বের মেলবন্ধনের সুতিকাগার সৃষ্টি হয়। পরে ছেলেদের দু’দলে ভাগ করে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

এছাড়াও ঈদ পুনর্মিলনীতে ছিলো মেয়েদের বালিশ খেলা, আর ছোটদের জন্য দৌড় প্রতিযোগিতা। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে সব বন্ধুরা মধ্যাহ্ন ভোজে মিলিত হয়। সবশেষে উপস্থিত বন্ধুরা আড্ডা, কবিতা আবৃত্তি, গান-বাজনায় মেতে উঠে। এ সময় অনেকেই নানা কৌতুক আর খুনসুটি করে বন্ধুদের আনন্দে মাতিয়ে রাখে।

জামালপুর ব্যাচ-০২ বন্ধুরা দিনব্যাপী আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে পার করার পর সন্ধ্যায় বিদায় ঘন্টা বেজে উঠে। আবারো আগামীদিনে সব বন্ধুরা এভাবেই মিলিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে ঈদ পুনর্মিলনী থেকে বিদায় নেয়।

error: Content is protected !!