বুধবার , জুন ২৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

কালেরকন্ঠ সাংবাদিক মোস্তফা মনজু’র উপর হামলার ঘটনায় জামালপুর জেলা প্রেসক্লাবের প্রতিবাদ সভা, দোষীদের গ্রেফতারের দাবি


স্টাফ করসপনডেন্ট
জামালপুরে সাব রেজিষ্ট্রার অফিসে জাল দলিলের তথ্য সংগ্রহকালে কালেরকন্ঠের সাংবাদিক মোস্তফা মনজু’র উপর হামলার প্রতিবাদে এবং দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সভা করেছে জামালপুর জেলা প্রেসক্লাব।


সোমবার (১০ জুন) সকালে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সভায় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম.এ জলিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক উৎপল কান্তিধর, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী, যায়যায়দিন ও জামালপুর নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক সাংবাদিক ইউসুফ আলী, দিনকালের মুকুল রানা, বাংলাদেশ টুডে’র এম. সুলতান আলম, ডেইলি অবজারভারের কামাল হোসেন, যমুনা টিভি ও দেশ রূপান্তরের শোয়েব হোসেন, ইত্তেফাক ও নিউ নেশনের শাহ্ জামাল, এসএ টিভি ও আজকালের খবরের ফজলে এলাহী মাকাম, ডেইলি স্টারের এবিএম আমিনুল ইসলাম লিটন, নিউজ টুয়েন্টিফোর টিভির তানভীর আজাদ মামুন, মানবজমিন ও নিউজ টুডের আনোয়ারুল ইসলাম মিলন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, করোতোয়ার জাহিদ আনোয়ার, বাংলা টিভির কাওসার আহমেদ প্রমুখ। এ সময় বক্তারা বলেন, কালেরকন্ঠ সাংবাদিক মোস্তাফা মনজু জাল দলিলের তথ্য সংগ্রহ করতে গিয়ে দলিল লেখকদের হামলার শিকার হওয়া স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি স্বরূপ। তাই সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে মোস্তফা মনজুর উপর হামলাকারীদের বিরুদ্ধে আদালতের জারীকৃত গ্রেফতারী পরোয়ানা দ্রুত কার্যকরের দাবি জানান বক্তারা।


উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই জামালপুর সাব-রেজিষ্ট্রার অফিসে জাল দলিলসহ নানা অনিয়ম-দুর্নীতি চলে আসছে। সম্প্রতি জাল দলিল হচ্ছে এমন তথ্য পেয়ে সাব-রেজিষ্ট্রার অফিসে সংবাদ সংগ্রহ করতে গিয়ে দলিল লেকদের হামলার শিকার হন কালেরকন্ঠের জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজু। এ ঘটনায় ওইদিন রাতেই জামালপুর সদর থানায় একটি মামলা হয়।

error: Content is protected !!