সোমবার , মে ২৭, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ঢাবি জামালপুর ছাত্রকল্যাণ সংসদের নেতৃত্বে মারুফ-তালাশ

ফজলে রাব্বী সৌরভ

জামালপুর ছাত্র কল্যাণ সংসদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মারুফকে সভাপতি ও দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তালাশ ইমরানকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

জামালপুর ছাত্র কল্যাণ সংসদ এর সদ্য বিদায়ী সভাপতি আর ইমতিয়াজ রবিন এবং সাধারণ সম্পাদক জাকারিয়া বার্লিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন এ কমিটি ঘোষণা করা হয়। সভাপতি আব্দুল্লাহ আল মারুফের বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় এবং সাধারণ সম্পাদক তালাশ ইমরানের বাড়ি জামালপুর সদর উপজেলায়। আব্দুল্লাহ আল মারুফ এর আগে সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রলীগের (সোহাগ-জাকির) আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন, আর সাধারণ সম্পাদক তালাশ ইমরান ডাকসুর স্যার এ.এফ. রহমান হল সংসদের সাহিত্য সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়ে তালাশ ইমরান বলেন, ঢাবিতে জামালপুরের ছাত্রদের সবরকম সহযোগিতা প্রদান করবে জামালপুর ছাত্র কল্যাণ সংসদ। বর্তমানে ২০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি হলেও আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

error: Content is protected !!