সোমবার , মে ২৭, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুর জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল


স্টাফ করসপনডেন্ট
পবিত্র মাহে রমযান উপলক্ষে জামালপুর জেলা আইনজীবী সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় আইনজীবী সমিতির ভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করেন জেলা আইনজীবী সমিতি।


জামালপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুর কাদের বাবুল খানের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা ও দায়রা জজ মো. সাইফুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে স্পেশাল জজ জহিরুল কবীর, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এম. আলী আহমেদ, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ এর বিচারক ড. ইমান আলী, জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, ৩৫ বিজিবি জামালপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নজরুল ইসলাম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল হক, সিভিল সার্জন ডাঃ গৌতম রায়, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, শহর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাইসহ অন্যান্য আইনজীবী সমিতির সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ ইফতার মাহিফলে অংশ নেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

error: Content is protected !!