শুক্রবার , আগস্ট ২৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

সরিষাবাড়ীতে ছাত্রদলের সম্পাদককে পিটিয়েছে সন্ত্রাসীরা


সিনিয়র স্টাফ করসপনডেন্ট, সরিষাবাড়ী
জামালপুরের সরিষাবাড়ী উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আব্দুল আলীমকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে একদল চিহ্নিত সন্ত্রাসীরা। এই ছাত্রদল নেতাকে গুরুতর আহতবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন মৃত্যুর প্রহর গুণছেন তিনি। মঙ্গলবার (১৪ মে) রাত সাড়ে ৯টার দিকে সরিষাবাড়ী পৌর শিমলা বাজার আমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিমলা বাজার আমতলা এলাকা মার্কেটে দীর্ঘদিন ধরে ডাঊল-চালের ব্যবসা চালিয়ে আসছে উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আব্দুল আলীম। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তারাবি নামাজ শেষ করে ব্যবসার দোকানে বসেন তিনি। এ সময় স্থানীয় একদল চিহ্নিত সন্ত্রাসীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। পরে হামলাকারীরা ওই ছাত্রদল নেতাকে দোকান থেকে টেনে হিছঁড়ে বাহিরে নিয়ে লাঠিসোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে চলে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহত সারা শরীর রক্তমাখা অচেতন অবস্থায় পড়ে থাকা ছাত্রদল নেতার নিথর দেহটি উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে যান। এ সময় তার অবস্থা আশংকাজনক বলে মনে করে কর্মরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
উপজেলা ছাত্রদলের সভাপতি হাফিজুর রহমান মিলন জানান, তার ছাত্রদল নেতার ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হামলা এবং তাকে পিটিয়ে রক্তাক্ত করেছে আওয়ামী লীগ সন্ত্রাসীরা।

error: Content is protected !!