শুক্রবার , আগস্ট ২৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

তানিয়ার ধর্ষকদের শাস্তির দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন

সহিজল ইসলাম, কুড়িগ্রাম
কিশোরগঞ্জে চলন্ত বাসে স্টাফ নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষন ও হত্যার ঘটনায় অভিযুক্ত খুনীদের অবিলম্বে সর্বোচ্চ শাস্তি ও গণপরিবহনে নিরাপদভাবে চলাচলের পরিবেশ নিশ্চিত করার দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন করা হয়েছে।
রোববার দুপুরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সামনে স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) এর ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। এ সময় হাসপাতালে কর্মরত নার্সরাসহ নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম স্বানাপ এর সভাপতি আম্বিয়া পারভীন, সাধারণ সম্পাদক শাহনাজ সিদ্দিক, শেফালী রহমান, জহির রায়হান লিটন, শান্তি রানী রায়, রাজিব কুমার বিশ্বাস, নূর ইসলাম, খালেদা বানু, আঞ্জুমান আরা প্রমুখ।
বক্তারা কর্মস্থলে গণপরিবহনে নারীর নিরাপত্তা নিশ্চিত করার দাবি করে বলেন আর কোন কর্মজীবি নারীকে যেন এমন নিষ্ঠুর হত্যাকেন্ডের স্বীকার হতে না হয়। নারীর নিরাপত্তা নিশ্চিত না হলে কঠোর আন্দোলন করার ঘোষণা দেওয়া হয় সমাবেশ থেকে। শাহীনূর আক্তার তানিয়া ঢাকায় ইবনে সিনা হাসপাতালের কল্যাণপুর শাখায় সেবিকা পদে কর্মরত ছিলেন। গত ৮ মে ঢাকা থেকে কিশোরগঞ্জে জেলার বাজিতপুর উপজেলায় নিজ বাড়িতে ফেরার পথে বাসে ধর্ষণের ও খুনের স্বীকার হন তিনি।
error: Content is protected !!