সোমবার , মে ২৭, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

রাজীবপুরে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

সহিজল ইসলাম, রাজীবপুর, কুড়িগ্রাম
রাজীবপুর উপজেলায় কামরুল আলম বাদল ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। বুধবার উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি আজিবর রহমান, সাংবাদিক সহিজল ইসলাম, স্থানীয় গণ্যমান্যা ব্যাক্তিবর্গ ও উপজেলার  ক্রিকেট প্রেমী খেলোয়াড় ও দর্শকরা। টুর্ণামেন্টে ৮ টি দল অংশগ্রহণ করবে। ১৫ ওভারের ম্যাচে নকআউট পদ্ধতিতে খেলাগুলি পরিচালিত হবে। খেলায় বিজয়ী দল প্রাইজমানি হিসেবে ১০ হাজার টাকা ও রানার আপ দল ৫ হাজার টাকা পুরস্কার পাবে। উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করে পাশ্ববর্তী  জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা কিংস ইলিভেন ও কারখানা পাড়া ক্রিকেট একাদশ। খেলায় ডাংধরা ক্রিকেট একাদশ জয় লাভ করে। খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন দুলাল ও শফিকুল ইসলাম।
টুর্ণামেন্টের আয়োজক এস এস সি ২০২০ ব্যাচ। আয়েজক কমিটির সভাপতি রেজাউল করিম ও মাইদুল ইসলাম মাদল জানান, নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভাল থাকে তাই এই টুর্ণামেন্টের আয়োজন করেছি।নিয়মিত বিরতিতে আমরা আরও টুর্ণামেন্টের আয়োজন করতে চাই। রাজীবপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল আলম বাদল বলেন, এলাকার তরুন যুবকরা যাতে খেলাধুলায় আকৃষ্ট হয় কোন খারাপ কাজ করতে না পারে তাই এই ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজনে সহায়তা করেছি।
error: Content is protected !!