বুধবার , অক্টোবর ২৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইসির নির্দেশে এলাকা ছাড়লেন ডেপুটি স্পিকার

নিউজ ডেস্ক

নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে এলাকা ছেড়ে ঢাকায় ফিরছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার গাইবান্ধা-৫ আসনের এমপি অ্যাড. ফজলে রাব্বী মিয়া। শনিবার (১৬ মার্চ) রাতে নিজ বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার গটিয়া গ্রাম থেকে প্রাইভেটকারে করে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন।

ডেপুটি স্পিকারের ব্যক্তিগত সহকারী (এপিএস) অ্যাড. সাগর ওরফে মাজু মিয়া তার ঢাকায় ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

এপিএস মাজু মিয়া জানান, প্রাইভেটকারে করে নিজ বাড়ি থেকে সন্ধ্যা ৭টার পর পরই ডেপুটি স্পিকার রওনা হন। গোবিন্দগঞ্জ হয়ে রংপুর-ঢাকা সড়ক পথে প্রাইভেটকারে করেই তিনি ঢাকায় ফিরবেন। সকালের মধ্যেই তার ঢাকার বাসায় পৌঁছে যাওয়ার কথা।

ইসির নির্দেশ ও আচরণবিধি ভঙ্গের অভিযোগের বিষয়ে মাজু বলেন, ডেপুটি স্পিকার নির্ধারিত সফরসূচিতে নির্বাচনি এলাকায় আসেন। তার বিরুদ্ধে উপজেলা পরিষদ নির্বাচনে কোনও প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগটি সত্য নয়। রাজনৈতিক প্রতিহিংসায় একটি মহল ফজলে রাব্বীর সুনাম ক্ষুণ্ণ করতে নির্বাচন কমিশনে (ইসি) মিথ্যা অভিযোগ করেছে বলে দাবি করেন তিনি।

দ্বিতীয় ধাপে গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গ করে ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া এক প্রার্থীর পক্ষে প্রকাশ্যে প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে শনিবার সন্ধ্যা ৬টার মধ্যে তাকে নির্বাচনি এলাকা ত্যাগের নির্দেশ দেয় নির্বাচন কমিশন (ইসি)।

এদিকে, রবিবার (১৭ মার্চ) সন্ধ্যার মধ্যে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে এলাকা ছাড়তে নির্দেশ দিয়েছে ইসি।

সুত্রঃ বাংলা ট্রিবিউন

error: Content is protected !!