বুধবার , নভেম্বর ১৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বর্ণাঢ্য আয়োজনে জামালপুরে উদীচীর চর্তুদশ জেলা সম্মেলন অনুষ্ঠিত


স্টাফ করসপনডেন্ট
“সময়ের ভ্রান্তিতে টলো না, লড়াইটা কখনোই ভুলো না’- এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী জামালপুর জেলা সংসদের চতুর্দশ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে জামালপুর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাাঙ্গণে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন শুভ উদ্বোধন ঘোষণা করেন উদীচী জামালপুর জেলা সংসদের প্রতিষ্ঠাকালীন সদস্য সমাজকর্মী সুকুমার চৌধূরী স্বপন।

উদীচীর জামালপুরের সভাপতি আবুল হাসনাত তালুকদারের সভাপতিত্বে আলোচনা করেন উদীচী কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা রাজনীতিবিদ মনজুরুল আহসান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ , অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রাজীব কুমার সরকার, জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, চতুর্দশ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল, সদস্য সচিব গৌতম সিংহ সাহা, উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে, জামালপুর উদীচীর সাধারণ সম্পাদক পার্থ প্রতিম দে, উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য মোস্তাফিজুর রহমান, সম্পদ কর, মিতা রায়সহ সমমনা সংগঠনের নেতৃবৃন্দ। উদ্বোধন শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের তমালতলা মোড় প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে এসে শেষ হয়।
সম্মেলনে আলী ইমাম দুলালকে সভাপতি ও গৌতম সিংহ সাহাকে সাধারণ সম্পাদক করে উদীচী জামালপুর জেলা সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়।
নতুন কমিটির শপথ গ্রহণ শেষে সাংস্কৃতিক পরিবেশনায় জামালপুর উদীচী পরিবেশনায় গণসঙ্গীত ও নৃত্য এবং বন্ধুপ্রতিম সংগঠন নাট্যনীড়ের পরিবেশনায় নাটক ‘আমার স্বাধীনতা ও বাংলাদেশের ইতিকথা” মঞ্চায়িত হয়।

error: Content is protected !!