বুধবার , নভেম্বর ১৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বাদেচাঁন্দিতে দূরবীনের শিক্ষা সামগ্রী বিতরন ও শিক্ষার্থী কাউন্সিলিং ২০১৯ অনুষ্ঠিত

 

স্টাফ করসপনডেন্ট

‌‘সুস্থ মানব সম্পদ,  সু শিক্ষা চাই  সময় এসেছে বদলানোর,  চলো বদলে যাই’ এই স্লোগানকে সামনে রেখে দূরবীন সমাজ উন্নয়ন সংগঠন প্রতি বছরের ন্যায় এবারো ১৩টি স্কুলের ১৫০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে।  গত ২৩ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ টায় বাদেচাঁন্দি কে আই দাখিল মাদরাসা প্রাঙ্গণে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীত এর মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

শরিফুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানের উদ্ধোধন ঘোষনা করেন।

অনুষ্ঠানের কাউন্সিলিং সেশনে বক্তব্য রাখেন নান্দিনা শেখ আনোয়ার হোসাইন বিশ্ববিদ্যালয় কলেজের  অধ্যক্ষ দোলায়ার হোসেন।

স্বাস্থ্য সচেতনতা ও শিক্ষা বিষয়ে কাউন্সিলিং বক্তব্য  রাখেন  মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা:: মো: আহসান হাবীব আদনান। কাউন্সিলিং সেশনে অন্যতম মোটিভেশনাল স্পিকার হিসেবে বক্তব্য রাখেন  ওয়াইপিএসডির কান্ট্রি কো আর্ডিনেটর  ও ইডুকাস ২৪.কম-এর সাম্পাদক  মো:সাইদুল ইসলাম।

প্যানেল আলোচনা সেশনে বক্তব্য রাখেন  শরিফপুর ইউনিয়ন পরিষদের মেম্বার   মো:গোলাম সোবাহানী লিটন,শেখ রাসেল সৃতি সংসদের সভাপতি  মো:মশিউর রহমান, সুশীল মাখন ফাউন্ডেশনের প্রতিনিধি, মো: আতিকুল কবির মনি । এছাড়াও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষকগন। অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন  মানব শিকল, হিউম্যান ফর সোসাইটি, শিকড়, স্বপ্নসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

দূরবীন এর হয়ে ধন্যবাদ ও প্রশ্নোত্তর পর্বে দূরবীনের বিভন্ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন দূরবীন সমাজ উন্নয়ন সংগঠনের সভাপতি  মো:মিনহাজুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন দূরবীন সমাজ উন্নয়ন সংগঠনের সাধারণ সম্পাদক মো:নাজমুল হুদা।

কাউন্সিলিং পরবর্তী সেশনে  ১৩ টি স্কুল ও বিভিন্ন গ্রাম থেকে আগত ১৫০ জন শিক্ষার্থীর  হাতে  শিক্ষা সামগ্রী তুলে দেন  অতিথিবৃন্দ ও দূরবীনের সদস্যগণ ।  বাচ্চাদের হাতে স্ন্যাকস বিতরণ ও ফটো সেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা হয়।

অনুষ্ঠান সার্বিক পরিচালনায় ছিলেন   আরাফাত হোসাইন, জুয়েল রানা, সানোয়ার সামি, নাঈমুর রহমান, নাজমুল হোসাইন, রিজন, রাসেলসহ  দূরবীনের সকল সদস্যবৃন্দ।

error: Content is protected !!