শুক্রবার , এপ্রিল ১৯, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

যেকোন মূল্যে মাদকের ভয়াবহ থাবা থেকে আমাদের নতুন প্রজন্মকে বাঁচাতে হবে- জেলা প্রশাসক আহমেদ কবীর

স্টাফ করসপনডেন্ট
জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর বলেছেন, উন্নয়নের সকল সূচকেই বাংলাদেশ এগিয়েছে। আমরা এগিয়ে যাচ্ছি। কিন্ত আমাদের সকল অর্জনের পথে বড় বাঁধা হয়ে দাঁড়িয়েছে মাদক। মাদক আমাদের যুব ও তরুণ সমাজকে ধ্বংশের পথে নিয়ে যাচ্ছে। মাদক শুধু একজনকে ধ্বংশ করেনা,ধ্বংশ করে তার পরিবারকে। রাষ্ট্রের সমূহ অর্জনের পথেও মাদক একটি বড় বাঁধা। একজন মানুষের সকল মেধা ও মননকে ধ্বংশ করে মাদক। যেকোন মূল্যে মাদকের ভয়াবহ থাবা থেকে আমাদের নতুন প্রজন্মকে বাঁচাতে হবে। মাদকের বিরুদ্ধে সকলকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়ে জেলা প্রশাসক বলেন, এখন আমাদের মানুষ হিসেবে নিজের উন্নয়ন, ভেতরের উন্নয়ন, মানবিক উন্নয়নের কথা ভাবতে হবে।
আজ শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ^বিদ্যালয় আয়োজিত এক মাকবিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের সহযোগিতায় এই আলোচনা সভার আয়োজন করে জামালপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
‘নেশা ছেড়ে কলম ধরি’ এই শ্লোগানকে সামনে রেখে শেখ ফজিলাতুন্ন্ছো মুজিব বিশ^বিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর মো: মাসুম আলম খানের সভাপতিত্বে আলোচনা সভায়

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ. অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্ম্দ বাছির উদ্দিন, জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা: মুস্তাকিম মাহমুদ সাদি, জামালপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো: শাহ্-নেওয়াজ, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শফিক জামান লেবু প্রমুখ।
আলোচনা সভার আগে বিশ^বিদ্যালয়ের সামনের সড়কে মাদকবিরোধী এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা ও আলোচনা অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা অংশ নেন।

error: Content is protected !!