বৃহস্পতিবার , মে ২৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

মুক্তিযোদ্ধা সংসদের ভুলে জিতল আবাহনী

খেলাধুলা ডেস্ক

প্রথমার্ধে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র দ্বিতীয়ার্ধেও গোল হজম করল রক্ষণের ভুলে। প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে প্রিমিয়ার লিগে দ্বিতীয় জয় তুলে নিয়েছে আবাহনী লিমিটেড।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার ২-০ গোলে জেতে আবাহনী। তিন ম্যাচে ৬ পয়েন্ট বর্তমান চ্যাম্পিয়নদের।

ম্যাচের শুরু থেকে আক্রমণে এগিয়ে থাকলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না আগের ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে হেরে যাওয়া আবাহনী। ৩০তম মিনিটে আত্মঘাতী গোলের সুবাদে এগিয়ে যায় দলটি। রায়হান হাসানের থ্রো ইনে ডি-বক্সের ভেতর থেকে হেডে বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই বল ঠেলেন বালো ফামুসা।

দ্বিতীয়ার্ধেও ব্যবধান বাড়ানোর চেষ্টায় সফল হচ্ছিল না আবাহনী। ৬৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করা গোলটিও তারা পেয়ে যায় প্রতিপক্ষের ভুলে।

কেরভেন্স ফিলস বেলফোর্টের বাড়ানো বল ঠিকঠাক নিয়ন্ত্রণে নিতে পারেননি চিজোবা। সেসময়ই বল পেয়ে যান মুক্তিযোদ্ধার ইউনুসা কামারা; গিনির এই ডিফেন্ডারের সুযোগ ছিল দলকে বিপদমুক্ত করার কিন্তু তালগোল পাকিয়ে বল হারিয়ে বসেন তিনি। দ্রুত দৌড়ে আসা বেলফোর্টের পা হয়ে পাওয়া বলই লক্ষে পৌঁছে দেন চিজোবা।

তিন ম্যাচে এটি মুক্তিযোদ্ধার দ্বিতীয় হার। চট্টগ্রাম আবাহনীর কাছে হেরে লিগ শুরু করা দলটি নিজেদের দ্বিতীয় ম্যাচে শেখ জামালের বিপক্ষে জিতেছিল ৩-০ গোলে।

সোমবার অন্য ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে ২-২ ড্রয়ে রুখে দেয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি।

সূত্রঃ বিডি নিউজ

error: Content is protected !!