বুধবার , মার্চ ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

এরশাদ সুস্থ আছেন, গুজবে কান না দেয়ার আহ্বান

নিউজ ডেস্ক

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো ও সুস্থ আছেন বলে জানিয়েছেন তার উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী। একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে এরশাদকে নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২২ জানুয়ারি) সকালে তিনি বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ্য আছেন। এই মাত্র সিঙ্গাপুরে কথা বলেছি, আজ (মঙ্গলবার) তিনি অনেক ভালো বোধ করছেন।’

বরেণ্য গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুর সংবাদের পর হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘মৃত্যুর’ গুজব ছড়ায়।

তবে এরশাদ ভালো আছেন জানিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানান খন্দকার দেলোয়ার জালালী। তিনি বলেন, ‘গুজবে কান না দিয়ে সবাই দোয়া করুন। সবার জন্য শুভ কামনা।’

এদিকে এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ (২২ জানুয়ারি, মঙ্গলবার) কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

গত রোববার (২০ জানুয়ারি) চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। সিঙ্গাপুরে তার সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং হুসেইন মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

সূত্রঃ জাগো নিউজ

error: Content is protected !!