রবিবার , ডিসেম্বর ৮, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

সরিষাবাড়ীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা উপাধ্যক্ষ আঃ হান্নান ৩ বছর যাবৎ নিখোঁজ : জীবিত ফিরিয়ে দেয়ার দাবীতে পরিবারের মানববন্ধন

স্টাফ করসপনডেন্ট, সরিষাবাড়ী
জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি, বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি, তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ তিন বছর আগে নিখোঁজ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার ও অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করা হয়েছে।


রবিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় নিখোঁজ হান্নানের পরিবার শিমলা বাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ মনববন্ধনের আয়োজন করে। মহাদান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাষ্টারের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, হান্নানের বৃদ্ধা মা মোছাঃ আসমা বেগম, ছোট ভাই সরিষাবাড়ী পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম শহিদ, পৌর কাউন্সিলর শ্রী কালাচান পাল, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম সোহেল রানা প্রমুখ। মানববন্ধন সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি কেএম আশরাফুল ইসলাম। মানববন্ধনে বক্তারা নিখোঁজ উপাধ্যক্ষ হান্নানের উদ্ধার ও অপহরণকারীদের দৃষ্টান্তমুলক শাস্তিসহ অবিলম্বে বিচারের দাবী জানান। এ সময় নিখোঁজ হান্নানের মা আসমা বেগম কাউকে দোষারোপ করে নয়, তার ছেলেকে জীবিত উদ্ধারের জন্য প্রশাসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানান। দ্রুততম সময়ের মধ্যে হান্নানকে উদ্ধার করতে না পারলে আয়োজকরা কঠোর কর্মসূচী দেয়ার ঘোষনা দেন। উল্লেখ্য, তেজগাঁ কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান ২০১৫ সালের ৭ ডিসেম্বর ইন্দিরা রোডে তেজগাও কলেজের আবাসিক ভবন থেকে বের হয়ে নিখোজ হন। এ ঘটনায় হান্নানের স্ত্রী আফরোজা সুলতানা পরদিন শেরেবাংলা নগর ধানায় নিখোঁজ ডায়রি করেন। তিন বছরেও পুলিশ প্রশাসন নিখোঁজ হান্নানের সন্ধান করতে পারেনি। পারেনি তাকে উদ্ধার করতে। তিনি এখনো জীবিত না মৃত তা জানতে পারছে না তার পরিবার।

error: Content is protected !!