বুধবার , জুলাই ১৭, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

হুমায়ূনের উপন্যাসে নির্মিত ‘দেবী’ দেখলেন শীলা-নুহাশরা


বিনোদন ডেস্ক

প্রয়াত নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘দেবী’। জয়া আহসানের প্রযোজনার ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখলেন হুমায়ূন আহমেদের সন্তানেরা।

২৮ প্রেক্ষাগৃহে মুক্তির পর চলতি সপ্তাহে এসে ছবিটি ৩৫টি প্রেক্ষাগৃহে চলছে। সিনেপ্লেক্সগুলোতে দেখা যাচ্ছে টিকিটের জন্য উপচেপড়া ভিড়। তবে এখন পর্যন্ত এই বিষয়ে হুমায়ূন পরিবারের কোনো মন্তব্য কিংবা প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তবে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমায়ূন সন্তানদের সঙ্গে তার কিছু ছবি প্রকাশ করেছেন। তারও আগে একসঙ্গে বসে দেখেছেন পুরো সিনেমা। এরপর জানিয়েছেন, বাবার উপন্যাস থেকে তৈরি চলচ্চিত্রটি দেখে কী প্রতিক্রিয়া জানালেন সন্তানরা।

এ প্রসঙ্গে জয়া আহসান জানান,  রাজধানীর স্টার সিনেপ্লেক্সে বসে ‘দেবী’ ছবিটি দেখেছেন হুমায়ূন আহমেদের চার সন্তান। এরমধ্যে শীলা আহমেদ ও নুহাশ দেখেছেন ২৬ অক্টোবর। আর নিষাদ ও নিনিত দেখেছে ২৫ অক্টোবর। হলে গিয়ে ছবিটি দেখার জন্য হুমায়ূন সন্তানদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জয়া।

‘দেবী’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়া, ইরেশ যাকের প্রমুখ। ছবিটির পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

সূত্রঃ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 

error: Content is protected !!