রবিবার , ডিসেম্বর ৮, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

সরিষাবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ আঃ রশীদের নেতৃত্বে আওয়ামী লীগের গণমিছিল, সমাবেশ


স্টাফ করসপনডেন্ট, সরিষাবাড়ী
১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকা মনোনয়ন প্রত্যাশি তেজগাঁও থানা আওয়ামী লীগ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ঢাকা তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আব্দুর রশীদের নেতৃত্বে তৃণমূল আওয়ামী লীগ গণমিছিল করেছে।


শুক্রবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে পৌর মেয়র, সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নিয়ে পৌরসভার আরামনগর বাজার হতে শুরু হওয়া বিশাল গনমিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শিমলা বাজার কেন্দ্রীয় বাস টার্মিনালে সমাবেশ করে। পৌর আওয়ামী লীগের সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ এএইচএম মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট জহুরুল ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির উদ্দিন, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গনি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

বিকেল সাড়ে তিনটায় আরামনগর বাজার মোড় থেকে অধ্যক্ষ আব্দুর রশীদের নেতৃত্বে বিশাল গণমিছিলে পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন, সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, ভাটারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, পিংনা ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন জয়, আওনা ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন রতন, মহাদান ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল উপস্থিত ছিরেন। এ ছাড়াও আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনামুল হক সোহেল মাষ্টার, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল আলীম, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ গফুর, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান, পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নজরুল ইসলাম, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ গণমিছিলে শরিক হন। আয়োজিত বিশাল গণমিছিলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমীকলীগ, মহিলালীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের তৃনমুলের নেতা-কর্মীরা অংশ নেন। আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আব্দুর রশীদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড আমাকে যদি জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের জন্য যোগ্য মনে করেন তাহলে উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরব। আমার দীর্ঘ রাজনীতির জীবনে আমি নিজেও দূর্ণীতি করিনি, দূর্ণীতিকে আমি কখনো প্রশ্রয় দেই না। মানুষের সেবাই আমার প্রধান এবং একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। আমি মাদককে সম্পূর্ণ রুপে ঘৃনা করি। মাদক নির্মূলে কোন আপস করবো না। উপজেলার পৌরসভাসহ ২২০টি গ্রামের উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন করে জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো ইনশাআল্লাহ। উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নেতৃত্বে তৃনমূলের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নিকট আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী’র গনমানুষের আশা আকাংখা এবং প্রত্যাশার প্রতীক অধ্যক্ষ আব্দুর রশীদকে নৌকার মনোনয়ন দেয়ার জোর দাবী জানান। বর্ণাঢ্য গণমিছিলে নেতাকর্মীরা প্লেকার্ড, ফেষ্টুন, ব্যানার নিয়ে মুহুমুহু শ্লোগানে এলাকা প্রকম্পিত করে তোলে।

error: Content is protected !!