বৃহস্পতিবার , নভেম্বর ১৫, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

৪র্থ জামালপুর সদর উপজেলা কাব ক্যাম্পুরী ২০১৮ উদ্বোধন


এম আলমগীর, স্টাফ করসপনডেন্ট
৪র্থ জামালপুর সদর উপজেলা কাব ক্যাম্পুরী ২০১৮ উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে বাংলাদেশ স্কাউটস জামালপুর সদর উপজেলার ব্যবস্থাপনায় সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৩ দিনব্যাপী ৪র্থ জামালপুর সদর উপজেলা কাব ক্যাম্পুরী ২০১৮ উদ্বোধন করা হয়।


জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও কাব ক্যাম্পুরী ২০১৮ উদ্বোধন করেন জেলা প্রশাসক আহমেদ কবীর। স্বাগত বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা অফিসার ও চতুর্থ জামালপুর সদর উপজেলার কাব ক্যাম্পুরীর সচিব আফরোজা বেগম। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, উপজেলা শিক্ষা অফিসার নাহিদা ইয়াসমীন, জিলা স্কুলের প্রধান শিক্ষক শামছুন্নাহার মাকসুদা, বাংলাদেশ স্কাউটস জামালপুর ও শেরপুরের সহকারী পরিচালক হামজা রহমান শামিম, ক্যাম্পুরী সমন্বয়কারী আনোয়ার হোসেন ও চ্যানেল ডাইরেক্টর আবুল হোসেন প্রমুখ।

আলোচনা ও উদ্বোধনীর সঞ্চালনা করেন প্রোগ্রামার প্রধান মো. শাহজাহান মোল্লা। ৪র্থ জামালপুর সদর উপজেলা কাব ক্যাম্পুরীর লক্ষ্য হচ্ছে শিশুদের মধ্যে বন্ধুত্ব সৃস্টি ও বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে আত্মনির্ভশীল হিসেবে গড়ে তোলাই এই অনুষ্ঠানের মূল লক্ষ্য। জামালপুর সদরের মোট ১৪টি দল অংশগ্রহন করবে এবং ১৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৬জন করে শিক্ষার্থী ও একজন শিক্ষকসহ ১০জন প্রশিক্ষক উপস্থিত থাকবেন বলে সুত্র জানিয়েছে।