সোমবার , সেপ্টেম্বর ১৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

সরিষাবাড়ীতে শিশুর রহস্যজনক মৃত্যু

স্টাফ করসপনডেন্ট, সরিষাবাড়ী
জামালপুরের সরিষাবাড়ীতে ৮ মাস বয়সী শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় পৌরসভার বাউসি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাগেছে, পৌরসভার বাউসী বাজার এলাকার লিফাতুল হাসান লিপন তার ৮ মাস বয়সী শিশু কন্যা লামীয়াকে আদর করে শনিবার সকালে কাজে বেরিয়ে যান। লামীয়াকে খাটে ঘুম পাড়িয়ে তার মা পাশেই কাজ করছিলেন। হঠাৎ দেখেন শিশুটি খাটে ঘুমিয়ে নেই। যেহেতু লামীয়া হামাগুড়ি দিতে পারে না তাই তার মা ঘর এবং তার আশেপাশে খুজে না পেয়ে স্বামীকে ফোন করেন। লিফাতুল হাসান লিপন শিশু লামীয়াকে বিভিন্ন স্থানে সন্ধান করে চিলড্রেন হ্যাভেন কেজি স্কুলের দক্ষিণ পাশে ডোবা থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু লামীয়াকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত ডাক্তার সোহান বলেন শিশুটির শরীরে কিছু অংশে দাগ ছিল। শিশু লামীয়ার খালাসহ এলাকার লোকজন বলেন, শিশু লামীয়ার মায়ের সাথে জিনের আছড় আছে। এর আগেও শিশু লামীয়াকে গাছের ডালে কিংবা ড্রামের ভিতর পাওয়া গেছে। যে শিশু হামাগুড়িও দিতে পারে না সে কি করে ডোবায় গেলো এ নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। আর এ নিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে ধুম্রজাল।
লামীয়ার পিতা লিফাতুল হাসান লিপন বলেন, ডোবা থেকে লামীয়াকে উদ্ধারের সময় তার মাথা পানির নীচে এবং পা উপরের দিকে ছিল। শিশু লামীয়ার মা বলেন, লামীয়াকে খাটে ঘুম পাড়িয়ে পাশেই কাজ করছিলাম। হঠাৎ দেখি লামীয়া খাটে নাই। লামীয়ার বাবা এসে পাশের ডোবা থেকে তাকে উদ্ধার করে।

error: Content is protected !!