সোমবার , ডিসেম্বর ৯, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে দিনব্যাপী নারী নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধ ও প্রতিকারে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ভূমিকা শীর্ষক কর্মশালা


জুয়েল রানা, স্টাফ করসপনডেন্ট
জামালপুরে দিনব্যাপী নারী নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধ ও প্রতিকারে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে জামালপুর সদর উপজেলা হলরুমে জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি কর্মসূচি ব্র্যাক এর উদ্যোগে এ কর্মশালার আয়োজন করা হয়। সদর উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন ভোলা মল্লিক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মশিউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম, জেলা ব্র্যাক প্রতিনিধি শফিকুল ইসলাম, জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি কর্মসূচির জেলা ব্যবস্থাপক মোঃ খালেকুজ্জামান, সিইপি’র জেলা ব্যবস্থাপক নজরুল ইসলাম, এইচ আর এল এস এর জেলা ব্যবস্থাপক শফিকুল ইসলাম, সাংবাদিক জাহাঙ্গীর সেলিম প্রমুখ। এ সময় বক্তারা নারী নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধে সবার মধ্যে গণসচেতনা সৃষ্টির পাশাপাশি সামাজিক আনন্দোলন গড়ে তোলার আহবান জানান।

error: Content is protected !!