সোমবার , আগস্ট ২৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বকশীগঞ্জে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদের গণসংযোগ ও মোটরসাইকেল শোডাউন

স্টাফ করসপনডেন্ট
জামালপুরের বকশীগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদের উদ্যোগে স্মরণ কালের রেকর্ড সংখ্যক মোটর সাইকেল নিয়ে নির্বাচনী শো-ডাউন করেছে নেতাকর্মীরা। এ সময় বেশ কয়েটি স্থানে গণ সংযোগও করেন তারা।
শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত এ শো-ডাউনের অংশ নেয় হাজারে খানেক মোটরসাইকেল।
শো-ডাউনটি বকশীগঞ্জ দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বাট্টাজোড়, কামালপুর ও বগারচর ইউনিয়ন ঘুরে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
শো-ডাউনের পাশাপাশি গণ সংযোগও করেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ। এ সময় তিনি বাট্টাজোড় ইউনিয়নের জিন্নাহ বাজার, নালারমোড়, সকাল বাজার, কামালপুর ইউনিয়নের লাউচাপড়া বাজার, বালিঝুড়ি বাজার, কামালপুর বাজার ও বগারচর ইউনিয়নের সারমারা বাজার, গোপালপুর, নাড্ডার হাট এবং বকশীগঞ্জ সদর ইউনিয়নের সুর্যনগর বাজারে গণ সংযোগ করেন।
প্রতি স্পটে সাধারন ভোটারদের পাশাপাশি জনতার ঢল নেমে যায়।
শো-ডাউনে জামালপুর জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, ইসমাইল হোসেন বাবুল তালুকদার, ছামিউল হক, সংগঠনিক সম্পাদক আব্দুল আল মোকারেছ খোকন, আইন বিষয়ক সম্পাদক সাফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, কৃষি বিষয়ক সম্পাদক এ.কে.এম হান্নান, সদস্য বিল্লাল সিদ্দিকী, নজরুল ইসলাম, প্রস্তাবিত যুবলীগের সভাপতি মারুফ সিদ্দিকী, ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজাসহ প্রায় সহ¯্রাধিক নেতাকর্মী অংশ নেয়।

error: Content is protected !!