বুধবার , ডিসেম্বর ১১, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইসলামপুরে আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালিত

লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেত্রী এবং মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। ১৯৪৭ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি। তাঁর জন্মদিনটি উৎসব মুখর পরিবেশে পালন করেছে আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামালপুরের ইসলামপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত স্থানীয় এমপি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হক খান দুলাল এতে সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক লাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন স্বাধীন, অধ্যক্ষ আবু নাসের চৌধুরী চার্লেস, যুগ্ম সম্পাদক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহাম্মেদ, শ্রম বিষয়ক সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আফরোজী আক্তার তানিয়া, সাংগঠনিক সম্পাদক রহিমা সুলতানা মুকুল প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইনজীবি আবদুন নাসের বাবুলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে যুব ও ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সালাউদ্দিন শাহ, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক আক্রামুজ্জামান হিরু, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু, সাংগঠনিক সম্পাদক আল আমিন মিয়া সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন। পরে দোয়া ও কেক কাটা হয়।

error: Content is protected !!