মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুর-১ আসনে প্রার্থী পরিবর্তনের দাবি বকশীগঞ্জ আওয়ামীলীগের

স্টাফ করসপনডেন্ট
জামালপুর-১(দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে প্রার্থী পরিবর্তনের দাবি করেছে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভায় তারা এ দাবি জানান।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় সাংগঠনিক সম্পাদক আব্দুল আল মোকারেছ খোকন বলেন, আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। সংসদ সদস্য আবুল কালাম আজাদ এলাকায় থাকা সত্বেও নেত্রীর জন্মদিন পালন অনুষ্ঠানে যোগ দেয়নি। যে নেতা নেত্রীর জন্মদিনের অনুষ্ঠানে যোগদান করেন না সে রকম নেতা আমাদের দরকার নেই।
উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক এ.কে.এম হান্নান তার বক্তব্যে বলেন, গত ১০ বছর যাবত এমপি দলীয় কার্যালয়ে আসেন না। জাতীয় বা দলীয় কোন অনুষ্ঠানে অংশ নেন না। আবুল কালাম আজাদ এমপি হওয়ার পর দলীয় নেতাকর্মীরা সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। এমতাবস্থায় নির্বাচনের সময় নেতাকর্মীরাও তার পিছনে যাবে না।
উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার তার বক্তব্যে বলেন, জামাত-বিএনপি নেতাকর্মীদের দ্বারা বেষ্টিত হয়েছেন এমপি। আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিনে এলাকায় অবস্থান করা সত্বেও তিনি আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আসেননি।
ছাত্রলীগের সহ-সভাপতি স¤্রাট তার বক্তব্য বলেন, আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে নুর মোহাম্মদকে মনোনয়ন দিলে জয় শতভাগ নিশ্চিত।
ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিব জানান, এ আসন ধরে রাখতে হলে প্রার্থী পরিবর্তনের বিকল্প নেই।
জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মিস্টার রানা বলেন, জামালপুর ১ আসনে আগামী নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে নুর মোহাম্মদের বিকল্প নেই।
সভায় অন্যন্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, সহ সভাপতি বাবুল তালুকদার, সহ-সভাপতি ছামিউল হক, সাংগঠনিক সম্পাদক এএইচএম আল আমীন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, তথ্য ও যুব বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দন জুলফিকার, উপদপ্তর সম্পাদক মানিকসাহ সহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে বিশাল আকৃতির একটি কেক কাটা শেষে আলোচনা সভায় বক্তরা এসব কথা বলেন।

error: Content is protected !!