সোমবার , ডিসেম্বর ৯, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা

এম আলমগীর, স্টাফ করসপনডেন্ট

রপ্তানি খাতে সাফল্যের স্বীকৃতিস্বরূপ বাণিজ্যিক ভাবে তৈরী পোষাক শিল্পখাতের শীর্ষ প্রতিষ্ঠান সিম গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক ও জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: মোজাফফর হোসেন সিআইপি নির্বাচিত হওয়ায় দিগপাইত ইউনিয়র আওয়ামী লীগের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে জামালপুর অর্থনৈতিক অঞ্চল এলাকার আদর্শ বটতলায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম মহসিনুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব মো: রেজাউল করিম হীরা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, জিএসএম মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য অধ্যাপক আব্দুল হামিদ, শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা: এমএ মান্নান খান, সাধারণ সম্পাদক অ্যাডোকেট হাফিজুর রহমান স্বপন, জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক রাশেদা ফারুকী, মহিলা নেত্রী আন্জুমানারা বেগম, জেলা শ্রমিকলীগের সভাপতি মসিউর রহমান বাবু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, জেলা যুবমহিলা লীগের আহবায়ক ফারজানা ইয়াছমিন লিটা, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন প্রমুখ।

বক্তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে তৃনমূল নেতৃবৃন্দদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবে তার হয়ে কাজ করতে হবে। আমাদের লক্ষ একটাই নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে দেশের উন্নয়নের অসমাপ্ত কাজ গুলি সম্পূর্ণ করে দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করা এবং বিশ্ব বাসির মাঝে নতুন করে পরিচিতি লাভ করাই হবে আমাদের মুল লক্ষ্য।

সিআইপি ইঞ্জিনিয়ার মোজাফফর বলেন, জামালপুর বাসি আমাকে অনেক ভালবাসেন এবং দোয়া কারেন, এই দোয়ার কারনে আমি আজ এত বড় একটা সম্মান জনক পদে আসতে পেরেছি। তাই আমি এই লাখ জনতার মাঝে আমার এই সম্মান উৎসর্গ করলাম। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকার মননয়ন দিবে আমি আপনাদের সাথে নিয়ে তার পক্ষে কাজ করবো ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন আমি জামালপুর বাসির জন্য আজীবণ কাজ করে যেতে পারি।

error: Content is protected !!