মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বাংলাদেশের মানুষকে বিদেশীরা ভিক্ষুক বলত, সেই অভিশাপ থেকে বাংলাদেশের মানুষকে মুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি

হুমায়ুন কবির, স্টাফ করসপনডেন্ট, মাদারগঞ্জ
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, বাংলাদেশের মানুষকে বিদেশীরা ভিক্ষুক বলত, সেই অভিশাপ থেকে বাংলাদেশের মানুষকে মুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চরপাকেদহ ইউনিয়নের ফাজিলপুর হাজীবাড়ী হাফেজিয়া মাদ্রাসা ও ইয়াতীম খানার উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত সমাজ গঠনে সম্মানিত খতিবদের ভূমিকা শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ দেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়নের চাকা ঘুরতে থাকে। আর বিএনপি জামাত সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়নের চাকা বন্ধ হয়ে যায়। নাজমুল মাষ্টারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির ও মাদ্রাসার পরিচালক মো: জাহিদ। এ ছাড়া প্রতিমন্ত্রী মির্জা আজম তেঘরিয়া বাজারস্থ জামে মসজিদের নির্মান কাজ পরির্দশন করেছেন।এ সময় চরপাকেরদহ ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

error: Content is protected !!