মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

শিক্ষার্থীদের পাঠমুখী করতে অভিভাবকদের সচেতন সহযোগিতা প্রয়োজন-মতবিনিময় সভায় প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী

শফিকুল ইসলাম, স্টাফ করসপনডেন্ট
সন্তানের কলেজে উপস্থিতি, ফলাফল ও পড়াশুনার বিষয়ে খোঁজখবর রাখতে অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী।
শনিবার জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের নিজস্ব অডিটরিয়ামে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এই আহবান জানান। প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী বলেন, শিক্ষার্থীদের মানোন্নয়নে আমাদের নানাবিধ প্রচেষ্টা রয়েছে। আমরা চেষ্টা করছি তাদের পাঠমুখী করতে, ক্লাশ মুখী করতে। এক্ষেত্রে অভিভাবকদের সচেতন সহযোগিতা ও পরামর্শ প্রয়োজন। সন্তান ঠিকমতো কলেজে আসছে কিনা, ক্লাশ করছে কিনা এবং তাদের ফলাফল কেমন হচ্ছে এসব বিষয়ে অভিভাবকদের খোঁজখবর রাখতে হবে। কলেজ ছাড়াও বাড়িতে পড়াশুনায় কতোটুকু সময় দিচ্ছে, সন্তান কোথায় যাচ্ছে,কি করছে কাদের সাথে মিশছে এসব ব্যাপারেও অভিভাবকদের খোঁজ রাখা দরকার।
সরকারি আশেক মাহমুদ কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার মানোন্নয়ন কমিটি আয়োজিত অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: হারুন-অর-রশিদ, শিক্ষক সংসদের সম্পাদক সহকারী অধ্যাপক মনোয়ার হুসেন, সরকারি আশেক মাহমুদ কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার মানোন্নয়ন কমিটির আহবায়ক সহযোগী অধ্যাপক গোলাম মোস্তফা, অভিভাবক মো: শহিদুল্লাহ ছাড়াও শিক্ষক ও অভিভাবকরা বক্তব্য রাখেন।

error: Content is protected !!