বৃহস্পতিবার , অক্টোবর ১৮, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুর লালন একাডেমীর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম অ্যাডভোকেট মো: মিলন হোসাইনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ করসপনডেন্ট

জামালপুর লালন একাডেমীর  প্রতিষ্ঠাতা যুগ্ম  সাধারণ সম্পাদক মরহুম অ্যাডভোকেট মো: মিলন হোসাইনের প্রয়াণ দিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জামালপুর লালন একাডেমী জামালপুর জেলা প্রেসক্লাবে এই স্মরণ সভার আয়োজন করে।

জামালপুর লালন একাডেমীর সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা অ্যাডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন একাডেমীর উপদেষ্টা জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিক জামান।

স্মরণসভায় মরহুম অ্যাডভোকেট মো: মিলন হোসাইনের জীবনের নানা দিক নিয়ে বক্তব্য রাখেন একাডেমীর সাধারণ সম্পাদক প্রভাষক আশরাফুজ্জামান স্বাধীন, অ্যাডভোকেট আবুল হাশেম তরফদার, সাংবাদিক  আমিনুল ইসলাম লিটন, জেলা স্কুলের শিক্ষক শফিকুল ইসলাম, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, অ্যাডভোকেট ফারুক হোসেন, ছৈয়দুর রহমান, সাগর মুখার্জী, অ্যাডভোকেট মতিয়র রহমান প্রমুখ।

বক্তারা বলেন, একবারে তরুণ বয়সে সবাইকে কাঁদিয়ে অ্যাডভোকেট মিলন হোসাইন না ফেরার দেশে চলে গেছেন।জীবদ্দশায় তিনি ছিলেন অত্যন্ত সাদাসিদে নিলোর্ভ একজন মানুষ। লালন দর্শন ছিল তার অন্তরে। তিনি তার জীবনাচারণে লালন দর্শন লালন করে মানুষকে ভালোবেসে যাবার ব্রত নিয়ে পথ চলেছেন। ‌মানুষ ভজলে সোনার মানুষ হবি’ এই দর্শনে বিশ্বাসী অ্যাডভোকেট মিলন হোসাইন সত্যিকার সোনার মানুষ হয়ে উঠেছিলেন। স্মরণ সভায় অ্যাডভোকেট মিলন হোসাইনকে স্মরণীয় করে রাখতে তার নামে একটি লাইব্রেরী করার পাশাপাশি তার অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি ব্যক্ত করেন অতিথি ও বক্তারা।