বুধবার , অক্টোবর ২৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা কৃষকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

এম আলমগীর, স্টাফ করসপনডেন্ট

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি মহান মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষকলীগ জামালপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুরমোজ আলী হিরোর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব মো: রেজাউল করিম হিরা এমপি।

প্রধান আলোচকের বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মো: দেলোয়ার হোসেন সাবু।

অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক সুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবপ্রদ নাগ মধু, সদস্য রেজাউল করিম রেজনু সিআইপি,

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, জেলা তাঁতীলীগের আহবায়ক এসএম বদরুদ্দোজা পিএফ, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, শহর ছাত্রলীগের আহবায়ক মো: জুয়েল মিয়াসহ সকল উপজেলা কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। বক্তারা শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের তাৎপর্য্য তুলে ধরে বক্তব্য রাখেন।

আলোচানা সভার প্রথমে কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

error: Content is protected !!