শনিবার , আগস্ট ১৮, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

অধ্যক্ষ আব্দুর রশীদকে নৌকা দেয়ার দাবী জানালো সরিষাবাড়ী আওয়ামী লীগ নেতারা


স্টাফ করসপনডেন্ট, সরিষাবাড়ী
আমি নিজেও দূর্ণীতি করিনা, দূর্ণীতিকে কখনো প্রশ্রয় মেই না। মাদককে সম্পূর্ণ রুপে ঘৃনা করি। আমাকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের জন্য যোগ্য মনে করেন তাহলে নৌকার বিজয় নিশ্চিত করে আমার জীবন বাজি রেখে উপজেলা পৌরসভাসহ ২২০টি গ্রামের উন্নয়ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো ইনশাআল্লাহ। সরিষাবাড়ীবাসীকে কথা দিলাম। এ কথাগুলো বলেছেন শোক সভায় প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, তেজগাঁও থানা আওয়ামী-লীগ এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং ঢাকা তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আব্দুর রশীদ। জামালপুরের সরিষাবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত হয়।


শনিবার (১১ আগষ্ট) বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সরিষাবাড়ী উপজেলা শাখা সরিষাবাড়ী রেল ময়দানে এ সভার আয়োজন করে। সভার শুরুতে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহানের সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো। জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট জহুরুল ইসলাম মানিকের সঞ্চালনায় শোক সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি মনির উদ্দিন, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, জেলা পরিষদের সদস্য ফতেহ লোহানী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ এএইচএম মিজানুর রহমান, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু. আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনামুল হক সোহেল মাষ্টার, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল আলীম, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ গফুর, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান, পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নজরুল ইসলাম, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন, সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, ভাটারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, পিংনা ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন জয়, আওনা ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন রতন, মহাদান ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ।

শোক সভায় পৌর মেয়র, সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা তাদের বক্তব্যে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নিকট আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ীর গনমানুষের আশা আকাংখা এবং প্রত্যাশার প্রতিক অধ্যক্ষ আব্দুর রশীদকে নৌকার মনোনয়ন দেয়ার জোরালো দাবী জানান। শোকসভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমীকলীগ, মহিলালীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন। জাতীর জনকের শোক সভায় সাধারণ মানুষের পাশাপাশি মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কানায় কানায় ভরে যায় ঐতিহ্যবাহী রেলওয়ে ময়দান।