সোমবার , সেপ্টেম্বর ১৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইসলামপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার


লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
জামালপুরের ইসলামপুরে আবু বক্কর নুরী হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী মোঃ বেপারী (৪০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে বকশীগঞ্জ উপজেলার খেতারচর বটতলা গ্রামের মোঃ নুর ইসলামের পুত্র।
পুলিশ সুত্রে জানাগেছে, শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর সার্কেলের এএসপি আবু সুফিয়ানের নেতৃত্বে একদল পুলিশ বকসীগঞ্জ তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। এ সময় ওই উপজেলার মালিরচর পশ্চিমপাড়া গ্রামের সহিদুর রহমানের পুত্র লাল মিয়া (৩০) কেউ সন্দেহ জনকভাবে গ্রেফতার করা হয়। এছাড়াও বিশেষ অভিযানে ইসলামপুরে বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে জামালপুরের কম্পুপুর এলাকার মৃত আব্বাস আলীর পুত্র রবিউল (২৮) কে ২৫০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়।
ইসলামপুর থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান জানান, হত্যা মামলার আসামী সহ সঙ্গীয় আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তবে হত্যা মামলার আসল ঘটনা উদঘাটনের স্বার্থে বিস্তারিত পরে জানানো হবে। উল্লেখ্য যে, ৩ জুলাই দিবাগত রাতে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের মরাকান্দি টুংরাপাড়া ছোটব্রিজ সংলগ্ন ইসলামপুর-ঝগড়ারচর পাকা সড়কের পাশ থেকে আবু বক্কর নুরী (৫০) নাম এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করে পুলিশ। সে বকশীগঞ্জ উপজেলার মালিরচর গ্রামের মৃত হাজী সদর উদ্দিনের ছেলে।

error: Content is protected !!