শনিবার , ডিসেম্বর ১৪, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

আজ বিশ্ব বন্ধু দিবস : তারকারা কে কার বন্ধু?

বিনোদন ডেস্ক

আজ বিশ্ব বন্ধু দিবস। এটিকে কেন্দ্র করে সাজানো হয়েছে একটি বিশেষ প্রতিবেদন। পাঠকদের জন্য সে বিবরণীতে থাকছে তারকাদের তারকা বন্ধুরা।

চলুন দেখা যাক, তারকাদের প্রিয় বন্ধু কোন তারকা?

শাবনূর

চলচ্চিত্রে অনেক বন্ধু আমার। এদের মধ্যে শাহনূরের সঙ্গে আমার রসায়নটা দারুণ। ওর সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক। ও আমার বাসায় আসে, আমিও যাই। বিভিন্ন বিষয় আমরা একে অপরের সঙ্গে শেয়ার করি। শুটিং সেটে আমাদের অনেক মজার মজার কাহিনীও রয়েছে।

মৌসুমী

শোবিজ অঙ্গনে অনেক বন্ধু আমার। বিশেষ করে চলচ্চিত্রে। এর মধ্যে ফেরদৌস বেশ প্রিয়। বিভিন্ন বিষয়ে আমি ফেরদৌসের সঙ্গে শেয়ার করি। সেও আমার সঙ্গে অনেক বিষয় শেয়ার করে। আমরা একসঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছি, যেগুলো ব্যবসা সফল। শুটিং সেটে আড্ডা দিতে দিতে আমাদের অনেক সময় চলে যেত।

পূর্ণিমা

চলচ্চিত্র অঙ্গনে অনেকেই আমার বন্ধু। বিভিন্ন সময় তারা আমাকে সহযোগিতা করেছে। নাম বলতে গেলে সবার নামই বলা উচিত। তবে রিয়াজ আমার খুব কাছের বন্ধু। তার সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি। বিভিন্ন সময় কাজের ক্ষেত্রে হেল্প করেছে সে আমাকে। অনেক কিছু শেয়ারও করি তার সঙ্গে। এখনো দেখা হলে আমরা মন খুলে আড্ডা দিই।

ফেরদৌস

চলচ্চিত্র আমার পেশাগত জায়গা। এখানে সবাই আমার সহকর্মী। সবার সঙ্গে আমার সম্পর্কটাও খুব ভালো। বন্ধুত্বের কথা বলতে গেলে বলবো শাকিব আমার ভালো বন্ধু। তার সঙ্গে কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছি। শাকিবের কাছ থেকে সবসময় সহযোগিতা পেয়েছি। এখন আমাদের দেখা হয় কম। যে যার কাজে ব্যস্ত থাকি। তারপরেও আমাদের দেখা হলে বেশ জমিয়ে আড্ডা দেয়া হয়।

পপি

চলচ্চিত্রে আমার বেশ কজন ভালো বন্ধু রয়েছে। তবে তাদের মধ্যে অন্যতম হলো অমিত হাসান। সে আমার খুব কাছের বন্ধু। আমার যেকোনো সমস্যায় ওকে পাশে পায়। ভালোর সঙ্গে সঙ্গে খারাপ সময়ে পাশে থাকাটাই হলো সত্যিকারের বন্ধুত্ব। সেদিক থেকে সে সবার তুঙ্গে।

মাহফুজ আহমেদ

শমী কায়সার আমার খুব ভালো বন্ধু। দীর্ঘদিন ধরেই আমাদের বন্ধুত্ব গড়ে উঠেছে। প্রায় দুই যুগ হতে চলেছে এর ব্যাপ্তি। আমার কাছে বন্ধু শব্দটির গুরুত্ব অনেক। নির্দিষ্ট কোনো শব্দে বা দিনে একে বন্দি করা যাবে না।

আসিফ আকবর

শোবিজ অঙ্গনে অনেকেই আমার বন্ধু। এর মধ্যে আঁখি আলমগীর আমার খুব ভালো বন্ধু। দেখা হলে আমরা জমিয়ে আড্ডা দিই। অনেক কিছু শেয়ার করি। তার সঙ্গে ইদানীং আমার বেশ কিছু গানও করা হয়েছে।

অপূর্ব

শোবিজে আমার বন্ধু রয়েছে বেশ কজন। এর মধ্যে তারিন অন্যতম। সে আমার অনেক কাছের বন্ধু। ২০০৭ সাল থেকে তার সঙ্গে সম্পর্ক আমার। এখনো অটুট। সুখে-দুঃখে সবসময়ই দুজন-দুজনকে কাছে পায়। একে অপরের খোঁজ নিইও আমরা। তারিনের সঙ্গে অনেক কিছুরই খোলামেলা আলোচনা হয় আমার। শেয়ারও করতে পারি। এটাই হচ্ছে প্রকৃত বন্ধুর কমিটমেন্ট।

হাবিব ওয়াহিদ

শোবিজে আমার অনেকের সঙ্গে ভালো বন্ধুত্ব রয়েছে। কাজ করতে করতে গড়ে উঠেছে এই বন্ধুত্ব। এর মধ্যে বালামের সঙ্গে অনেক দীর্ঘ সময়ের বন্ধুত্ব। আমরা একসঙ্গে ব্যান্ড গড়েছিলাম। সেই সময় থেকে আজ পর্যন্ত তার সঙ্গে আমার যোগাযোগ, বিভিন্ন বিষয় শেয়ারিং চলে আসছে। আমরা একে অপরের সঙ্গে আড্ডা দিতে খুব পছন্দ করি। মিউজিক নিয়েও অনেক কিছু শেয়ার করি।

কেয়া

আমার কাছে বন্ধুত্ব মানে একটি স্বার্থহীন সুন্দর সম্পর্ক। মন খুলে কথা বলা যাবে, সব কিছু শেয়ার করা যাবে, পরামর্শ চাওয়া ও পাওয়া যাবে এমন বন্ধুত্বই আমার বন্ধুত্ব। চলচ্চিত্রে আমার সঙ্গে সবার সম্পর্কই ভালো। তবে সবচেয়ে ভালো বন্ধু সম্রাট ও সাইমন সাদিক। তাদের দুজনের সঙ্গে অনেক কিছু শেয়ার করতে পারি। মন খুলে বলতে পারি।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

error: Content is protected !!