মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

তারেক ও খালেদা জিয়া বাংলাদেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দূর্নীতিতে বিশ্বে সেরা হয়েছে : প্রতিমন্ত্রী মির্জা আজম


হুমায়ুন কবির, মাদারগঞ্জ
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, তারেক জিয়া ও বেগম খালেদা জিয়া বাংলাদেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দূর্নীতিতে বিশ্বের দরবারে সেরা হয়েছে। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার তারতাপাড়া গ্রামে প্রায় ২১ কিলোমিটার এলাকা বিদ্যুতায়নের আওতায় নতুন সংযোগ শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শনিবার দুপুরে মাদারগঞ্জ উপজেলার তারতাপাড়া বি এম কারিগরি কলেজ মাঠে পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার পানা উল্লাহ’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আলামীন চান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু অরুন কুমার সাহা, পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন বাদল, আলহাজ্ব দৌলতুজ্জামান, বালিজুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাধারন সম্পাদক ইত্রাজুল ইসলাম মহির, উপজেলা যুবলীগ সভাপতি ফরিদুল ইসলাম প্রমুখ। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন বিএম কারিগরি কলেজের অধ্যক্ষ মো: ছামিউল আলীম। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সুইচ টিপে বাতি জালিয়ে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।

error: Content is protected !!