বুধবার , ডিসেম্বর ১১, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বর্তমান সরকারের সময়ে সকলকে সাথে নিয়ে জামালপুরের ব্যাপক উন্নয়ন কাজ করা হয়েছে : বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি

স্টাফ করসপনডেন্ট
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ে সকলকে সাথে নিয়ে গত ৪ বছরে জামালপুরে ব্যাপক উন্নয়ন কাজ করা হয়েছে। আর এটি করা সম্ভব হয়েছে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছা ও জামালপুর সদর ৫ আসনের সংসদ সদস্য রেজাউল করিম হীরা, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজদসহ জামালপুরের সকল উধ্বতণ কর্মকর্তাদের কারনে। তিনি আরো বলেন, আমি মন্ত্রী পরিষদের সদস্য হওয়ার পর জামালপুরের উন্নয়নকে কেন্দ্র করে একটি সুধী সমাবেশ করেছিলাম। এতে জামালপুরে কি কি উন্নয়ন কাজ প্রয়োজন সুধী সমাজ থেকে এর একটি তালিকা প্রণয়ন করা হয়েছিল। বর্তমান সরকারে মন্ত্রী পরিষদের সদস্য হওয়ার পর জামালপুরের মানুষের সকল চাওয়া পাওয়া অনেক আগেই জননেত্রী শেখ হাসিনা পূরণ করেছেন। এখন যে সকল উন্নয়ন কাজ চলছে তা তালিকার বাহিরে অতিরিক্ত উন্নয়ন কাজ করা হচ্ছে। আগামী দিনে জামালপুরে এমন উন্নয়ন কাজ করা হবে ইনশাল্লাহ বর্তমানে যে সকল উন্নয়ন কাজ চলছে তেমন ভাবে আরো দশ বছর লাগাতার উন্নয়ন কাজ চললেও শেষ হবেনা। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জামালপুরে চলমান উন্নয়ন প্রকল্প সমূহের অগ্রগতি সংক্রান্ত বিশেষ উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জামালপুর জেলা প্রশাসন এই বিশেষ উন্নয়ন সমন্বয় সভার আয়োজন করে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে জেলার বিশেষ উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামপুর আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, পুলিশ সুপার দেলোয়ার হোসেন পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কবির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, সিভিল সার্জন ডা. গৌতম রায়, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, দি জামালপুর চেম্বার অব কর্মার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য রেজাউল করিম রেজনুসহ জেলার প্রতিটি দপ্তরের প্রধানগণ।

error: Content is protected !!