বুধবার , ডিসেম্বর ১১, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

অবশেষে মেষ্টায় গরু চোরদের বিরুদ্ধে মামলা দিল পুলিশ


জুয়েল রানা, স্টাফ করসপনডেন্ট
জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ী থেকে উদ্ধারকৃত গরু নিয়ে চোর সিন্ডিকেটের সাথে টাকার বিনিময়ে চুড়ান্ত সমঝোতার খবর বিভিন্ন মিড়িয়াতে প্রকাশ হওয়ার পর নারায়নপুর তদন্ত কেন্দ্রের পুলিশ অবশেষে গরু উদ্ধার হওয়ার ৫দিন পর গরু চোর সিন্ডিকেটের বিরুদ্ধে মামলা দিলো।
নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ মিয়া মামলা হওয়ার বিষয়টি স্বীকার করে জানান, এসআই হারুন অর রশিদ মামলার বাদী হয়ে দেউলিয়াবাড়ীর ইন্নত আলীর ছেলে ফরহাদ ও নুর ইসলাম ওরফে গুইদাগেদার ছেলে সুমন কে আসামী করে আজ বৃহস্পতিবার মামলা করা হয়েছে। এই মামলায় আরো বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। মামলাটি তদন্ত করছেন এসআই সায়েম। এসআই সায়েম সাংবাদিকদের মুঠো ফোনে জানান, গরু চোরের সিন্ডিকেট ও তাদের মূলহোতাকে ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। অন্যদিকে মামলা হওয়ার খবরে গরু চোর সিন্ডিকেটের সদস্য ফরহাদ হোসেন ও তার সহযোগীরা মেষ্টা এলাকা থেকে গা ডাকা দিয়েছে। অন্যদিকে ভুয়া ও জাল কাগজপত্র তৈরী করে সেই গরু চোর সিন্ডিকেট কে বাচানো ও পুলিশের কাছে থেকে গরু ছাড়িয়ে নেওয়র জোর তদবির চালাচ্ছে মেষ্টার এক ইউপি সদস্য এমন খবর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পাচ্ছে।
উল্লেখ্য, জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ী গ্রাম থেকে গত ২৯ জুলাই ২টি গাভী গরু দেউলিয়াবাড়ীর ইন্নত আলীর ছেলে ফরহাদের বাড়ী থেকে উদ্ধার করে পুলিশ।

error: Content is protected !!