বৃহস্পতিবার , আগস্ট ২২, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে চাঞ্চল্যকর সহির আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


ফজলে এলাহী মাকাম, স্টাফ করসপনডেন্ট
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর সহির আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।
রবিবার সকালে দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ ইউনিয়নবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত সহির আলীর পিতা ইউসুফ আলী, ভাই আজাহার আলী, আছাদুল হক সহ আরো অনেকে। এ সময় বক্তারা নিহত সহির আলীর খুনি রাজা মিয়া, রাশেদা বেগম, ইয়াছিন আলীসহ তাদের সহযোগীদের গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির জোড় দাবী জানান। পরে একটি বিক্ষোভ মিছিল বাহাদুরাবাদ বেপারী পাড়া থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পোল্লাকান্দি ব্রীজ মোড়ে এসে শেষ হয়।
নিহত সহির আলীকে গত ২১ জুলাই রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ব্রহ্মপূত্র নদের পাশে হত্যা করে তার মরদেহ মাটিতে পুতে রাখে। পরে এলাকাবাসীর সহযোগীতায় ২৫ জুলাই দুপুরে নদের পাশে মাটি চাপা অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপরে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

error: Content is protected !!