মঙ্গলবার , ডিসেম্বর ১০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

মনোনয়নের আশায় নেতাকর্মীদের পিছে টাকা খরচ করলেই দুদকে দিব-এমপি আবুল কালাম আজাদ

স্টাফ করসপনডেন্ট
জামালপুর-১ আসনের আ.লীগ দলীয় এমপি আবুল কালাম আজাদ বলেছেন, যেসব মনোনয়ন প্রত্যাশী মনোনয়নের আশায় জনগণ ও নেতাকর্মীদের মধ্যে টাকা খরচ করবেন তাদের দুদকে দিব। শুক্রবার বকশীগঞ্জ আ.লীগ অফিসের সামনে এক পথসভায় তিনি এসব কথা বলেন।
শুক্রবার সফর সুচি অনুযায়ী উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের কথা ছিল আবুল কালাম আজাদ এমপির। এদিন উপজেলা আ.লীগ অফিস খোলা থাকলেও এমপি সেখানে উপস্থিত হয়ে দেখেন অফিসে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ উপজেলা আওয়ামীলীগের বেশিরভাগ নেতাকর্মীই উপস্থিত নেই। এই অবস্থায় তিনি অফিসের সামনে টেবিলের উপর দাঁড়িয়ে সংক্ষিপ্ত এক সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন।
এসময় আবুল কালাম আজাদ এমপি মনোনয়ন প্রত্যাশীদের প্রতি ইঙ্গিত করে বলেন, নেতাকর্মীদের পিছনে আওয়ামীলীগের অফিসে বসে লাখ লাখ টাকা খরচ করেন, কত টাকার মালিক আপনি? আপনার টাকার উৎস কোথায়? মনোনয়নের আশা নিয়ে টাকা খরচ করলে দুদুকে দিব। দুদুকই আপনার টাকা খুচিয়ে খুচিয়ে বের করবে, তখন কি রেহাই পাবেন?
তিনি আরও বলেন, আমি মানুষ খাটো, হাতও খাটো কিন্তু ক্ষমতা অনেক লম্বা। আমি শান্তি চাই, এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি যেন স্বাভাবিক থাকে। উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি করতে চাই না। কিন্তু এটাকে দুর্বলতা ভাবলে অনেক ভুল করবেন।
এ সময় সভায় উপস্থিত সবাইকে ঐক্যবদ্ধভাবে যেকোন পরিস্থিতির মোকাবেলার করার আহ্বান জানান এমপি আবুল কালাম আজাদ।
এ সময় তার সাথে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি শেখ মুন্নি ও জামালপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি শাহিনা বেগম উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে সহ সভাপতি আবু জাফর, মফিজ উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক মেজবাউদ্দিন জুলফিকার, স্বেচ্ছা সেবক লীগের আহ্বায়ক আগা সাইয়ুম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরুল আমিন ফুরকান প্রমুখ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!