সোমবার , অক্টোবর ২১, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বকশীগঞ্জে এমপি প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে দোয়া চাইলেন আওয়ামী লীগ নেতারা


জিএম ফাতিউল হাফিজ বাবু, স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
জামালপুরের বকশীগঞ্জে সরকারের উন্নয়ন কাজের প্রচার-প্রচারণার পাশাপাশি দলের সভাপতি নূর মোহাম্মদের পক্ষে গণসংযোগ ও তার জন্য দোয়া চেয়ে কাজ করে যাচ্ছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার (২৬ জুলাই) বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া, মধ্যপাড়া, নঈম বাজার এলাকা, ডাকপাড়া সহ কয়েকটি এলাকায় গণসংযোগ করে দোয়া চাওয়া হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ের নেতৃত্বে ৫শ নেতা কর্মী মাঠে কাজ করে গণসংযোগ কার্যক্রমে অংশ নেন। এছাড়াও সহ-সভাপতি জয়নাল আবেদিন, সহ-সভাপতি ছামিউল হক, যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মনিরুজ্জামান হিটলার, আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক মানিক সাহা, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, সদস্য জাহানারা বেগম , বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মনোয়ার হোসেন, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আজাদ হোসেন লাবলু, সদস্য সচিব মিষ্টার রানা, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী , উপজেলা যুবলীগের সদস্য সুলতান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, ছাত্রলীগ নেতা সম্রাট মির্জা, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সহ-সভাপতি রাকিবিল্লাহ রাকিব প্রমুখ।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতার সাথে কথা বলে জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থী জয়ী করতে হলে অবশ্যই দলের ত্যাগি নেতা নুর মোহাম্মদকে নৌকা প্রতীক দিতে হবে। তৃণমূল নেতাকর্মীরা একমাত্র তার নেতৃত্বেই ঐক্যবদ্ধ আছে বলে জানান নেতা কর্মীরা।

error: Content is protected !!